Type to search

মনিরামপুরে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

মনিরামপুর

মনিরামপুরে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

 

স্টাফ রিপোর্টার:  মনিরামপুর উপজেলার কুচলিয়া গ্রাম থেকে এক নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর একটার দিকে উপজেলার কুচলিয়া গ্রামের একটি মাছের ঘেরের পাড় থেকে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে।
নিহত ওই নারীর নাম দেবী টিকাদার(৩৭)। তিনি মনিরামপুর উপজেলার কুচলিয়া গ্রামের পিযুষ কান্তি টিকাদারের স্ত্রী। গত শনিবার সন্ধ্যা থেকে তিনি নিখোঁজ ছিলেন।
পুলিশ জানায়, বাড়ির পাশে মাছের ঘেরের পাড়ে মরদেহটি বিবস্ত্র অবস্থায় পড়ে ছিল। মরদেহের বুক, থুতনি এবং হাঁটুতে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।
দেবী টিকাদারের শ্বশুর শ্রীকৃষ্ণ টিকাদার জানান, তাঁর ছেলে পিযুষ কান্তি টিকাদার তরকারি বিক্রেতা। পাশেই অভয়নগর উপজেলার সুন্দলী বাজারে তিনি তরকারি বিক্রি করেন। তাঁদের বাড়িটি ফাঁকা জায়গায়। শনিবার সন্ধ্যা সাতটার দিকে তাঁর বৌমা পাশের গ্রামের এক ব্যক্তির বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। অনেক খোঁজাখুজি করেও তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে বাড়ির পাশে একটি মাছের ঘেরের পাড়ে বিবস্ত্র অবস্থায় তাঁর লাশ পাওয়া গেছে। তাঁর শরীরের বিভিন্ন জায়গায় বেশ কয়েকটি কোপের দাগ রয়েছে।
মনিরামপুর থানার পরিদর্শক(তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, দেবী টিকাদারের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের বুক, থুতনি এবং হাঁটুতে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হত্যার কারণ উদঘাটন এবং হত্যাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *