Type to search

মণিরামপুরে শিশু শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার অভিযোগে তিন কিশোরের বিরুদ্ধে মামলা

মনিরামপুর

মণিরামপুরে শিশু শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার অভিযোগে তিন কিশোরের বিরুদ্ধে মামলা

 

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : শিশু শিক্ষার্থী ধর্ষণ চেষ্টার অভিযোগে শনিবার গভীর রাতে মণিরামপুর থানায় ৩ কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার পলাশী অঞ্চলের এক শিশুর পিতা বাদি হয়ে মামলাটি করে। অভিযুক্ত তিন কিশোর হচ্ছে পলাশী গ্রামের পশ্চিম পাড়ার কামরুল হাসানের ছেলে খায়রুল (১৩), একই গ্রামের বাবুলের ছেলে রানা (১৩) এবং রাশিদা খাতুনের ছেলে মামুন (১২)।
পুলিশ জানায়, শনিবার দুপুরে মিষ্টি কিনে দেয়ার লোভ দেখিয়ে প্রতিবেশি ৬ বছরের এক শিশুকে গ্রামের একটি বাগানে নিয়ে যায়। সূত্র জানায়, শিশুটিকে মুখ ও হাত-পা চেপে বাগানের মধ্যে একটি মাটির গর্তের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় প্রতিবেশি এক গৃহবধূ বিষয়টি টের পেয়ে চিৎকার করলে শিশুটিকে উদ্ধার করে। রাতে এ ঘটনায় মণিরামপুর থানায় মামলা করা হয়। যার মামলা নং- ২২। জানাগেছে ওই শিশু শিক্ষার্থী পলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।
মামলার তদন্তকারি কর্মকর্তা খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক গোলাম রসুল বিষিয়টি নিশ্চিত করে বলেন, শিশুটিকে রোববার সকালে আদালতে ১৬৪ ধারা জবানবন্দি গ্রহন করা হয়েছে। তবে, অভিযুক্ত কাউকে আটক করা যায়নি।