Type to search

মণিরামপুরে ফলজ বৃক্ষের চারা বিতরণ

যশোর

মণিরামপুরে ফলজ বৃক্ষের চারা বিতরণ

 

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

দৈনিক ভোরের ডাক পত্রিকার সম্পাদক কে.এম বেলায়েত হোসেন এর উদ্যোগে যশোরের মণিরামপুর উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নে ২ হাজার পরিবারের মাঝে ফলজ জাতীয় (আম, আমড়া ও ছফেদা) গাছের চারা বিতরণ করা হয়েছে।

মণিরামপুর উপজেলা কৃষি অফিস, দূর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদ ও দৈনিক ভোরের ডাক পত্রিকার মণিরামপুর উপজেলা প্রতিনিধি ও সম্মিলনী ডিগ্রি কলেজের  ব্যবস্থাপনায় বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে চারা বিতরণ উপলক্ষ্যে দূর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চারা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ও সঠিকভাবে চারা রোপন, পরির্চচা নিয়ে বিশেষ দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার হিরক কুমার সরকার।

দূর্বাডাঙ্গা ইউপি চেয়ারম্যান গাজী মাযাহারুল আনোয়ারের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুরের সম্মিলনী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. সফিকুল ইসলাম, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন, সাধারন সম্পাদক মোঃ মোতাহার হোসেন, মনোহরপুর ইউপি চেয়ারম্যান ও প্রধান শিক্ষক এস. এম মশিউর রহমান, দৈনিক ভোরের ডাক পত্রিকার মণিরামপুর উপজেলা প্রতিনিধি অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন, মণিরামপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী সদস্য মোঃ ইউনুস আলী, দুর্বাডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মুজিবর রহমান, স্থানীয় উপ-সহকারী কৃষি কর্মকর্তা ফরহাদ শরীফসহ স্থানীয় সিআইজি ক্লাবের নেতৃবৃন্দ, কৃষক-কৃষানী, শিক্ষক-শিক্ষার্থী ও সুধীজনেরা। এ দিকে দৈনিক ভোরের ডাকের উদ্যোগে এদিন বেলা ২টায় দূর্বাডাঙ্গা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পাড়ালা মন্দির প্রাঙ্গণে প্রায় ৮’শ পরিবারের মাঝে আমড়ার চারা বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি সদস্য ও আ’লীগ নেতা সেলিম আকতার। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সম্মিলনী ডিগ্রি কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ শওকত ওসমান। এ সময় স্থানীয় মন্দির কমিটির সাধারন সম্পাদক প্রদিপ ভট্টাচার্য পল্টুসহ আয়োজকবৃন্দ,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, কৃষক-কৃষানী ও  শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।