Type to search

মণিরামপুরে থানা পুলিশের বিজয় দিবসের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মনিরামপুর

মণিরামপুরে থানা পুলিশের বিজয় দিবসের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার: যশোরের মনিরামপুরে থানা পুলিশের আয়োজনে মহান বিজয় দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি,

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম।

এস আই সোহানের সঞ্চালনায় অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের বারবার নির্বাচিত সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন পলাশ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আমজাদ হোসেন লাভলু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলা উদ্দীন, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী, তাসরিন সুলতানা শোভা, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, সাংবাদিকবৃন্দ, উপজেলার সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব, আইনশৃঙ্খলা বাহিনির সদস্য, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।