Type to search

ভক্তের মোবাইল ছুঁড়ে ফেললেন সাকিব আল হাসান

অন্যান্য

ভক্তের মোবাইল ছুঁড়ে ফেললেন সাকিব আল হাসান

অপরাজেয় বাংলা ডেক্স

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরার অপেক্ষায় সাকিব আল হাসান। বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটে সাকিবকে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। আর এদিনই ‘বিতর্কিত’ একটি ঘটনা ঘটালেন তিনি। সেলফি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলেছেন সাকিব।

ঘটনাটি ঘটেছে বেনাপোল বন্দর ইমিগ্রেশনে। বৃহস্পতিবার বিশেষ প্রয়োজনে বেনাপোল বন্দর দিয়ে সাকিব ভারতে গিয়েছেন। এদিন দুপুরে ভারতে যাওয়ার পথে বেনাপোল ইমিগ্রেশনের মধ্যে এক ভক্ত তার সঙ্গে ছবি তুলতে চাইলে ফোন কেড়ে নিয়ে ফেলে দেন তিনি।

সাকিব আল হাসান বাংলাদেশের ক্রিকেট জগতে এক আবেগের নাম। বহু ক্রিকেটপ্রেমীর কাছে প্রিয় ক্রিকেটার তিনি। তাই প্রিয় ক্রিকেটারকে দেখে ওই ভক্ত আর আবেগ ধরে রাখতে পারেননি। দৌঁড়ে এসে সাকিবকে কিছু না বলেই সেলফি তোলার ভঙ্গিমায় দাঁড়িয়ে যান ওই ভক্ত। তাতেই রেগে গিয়ে ফোন কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলেন সাকিব।

এ বিষয়ে ওই ভক্ত মোহাম্মদ সেক্টর সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমি সাকিবের একজন বড় ভক্ত। তাকে সামনাসামনি দেখে নিজেকে ধরে রাখতে পারিনি। তাই তার সঙ্গে ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দিয়েছেন।’

সূত্র, ঢাকা টাইমস