Type to search

বিপুল পরিমাণ ইয়াবা সহ ০২ (দুই) জন ইয়াবা পাচারকারী চক্রের সদস্য র‌্যাব-৬, যশোর কর্তৃক গ্রেফতার

যশোর

বিপুল পরিমাণ ইয়াবা সহ ০২ (দুই) জন ইয়াবা পাচারকারী চক্রের সদস্য র‌্যাব-৬, যশোর কর্তৃক গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ইং ২৭/১০/২০২২ তারিখ ১৬.৩০ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক পাচারকারী কক্সবাজার হতে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ক্রয় করে যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন মণিহার মোড়, বাসস্টপের উদ্দেশ্যে আসিতেছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আভিযানিক দলটি মণিহার মোড়ে অবস্থান করে এবং একই তারিখ ১৬.৪০ ঘটিকার সময় একটি বাস মণিহার মোড় বাসস্টপে থামিলে, আভিযানিক দলের সদস্যরা আসামীদের ব্যাগ তল্লাশী পরিচালনা করে ইয়াবা পাচারকারী আসামী ১। মোঃ শরিফুল ইসলাম @ টগর (৩৫), পিতাঃ মৃত নুর ইসলাম, মাতা- মৃত আয়শা বেগম, সাং-ঝুমঝুমপুর, চান্দের মোড়, ৪নং ওয়ার্ড, ১২নং ফতেপুর ইউনিয়ন, ২। মিম আক্তার (১৯), পিতা- মুকুল হোসেন, মাতা- শাহানাজ বেগম, সাং- বেজপাড়া, ৮নং ওয়ার্ড, যশোর পৌরসভা, উভয় থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোরদ্বয়’কে আভিযানিক দলের অফিসার ও ফোর্স সহ মহিলা র‌্যাব সদস্য গণের সহায়তায় গ্রেফতার করে এবং ধৃত আসামীদ্বয়ের সহযোগী পলাতক আসামী এবং ইয়াবা ডিলার ৩। সোহেল আহমেদ (৪০), পিতা- আব্দুল বারী, মাতা- সালেহা বেগম, ৮-কে বøক, সেক্টর ৭, সাং- নতুন উপশহর, থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোর র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে একই তারিখ ১৭.১০ ঘটিকার সময় ধৃত আসামীদের হেফাজত হতে (ক) ২,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও (খ) ০৩ টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পলাতক আসামীর সহযোগীতায় কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে নিয়ে এসে যশোরের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। এছাড়াও আটককৃত আসামী মিম টিকটকের মাধ্যমে ভিডিও করে এবং কিশোদের আকৃষ্ট করে ইয়াবা সরবরাহ করে ।
পরবর্তীতে ধৃত আসামীদ্বয় ও পলাতক আসামীর বিরুদ্ধে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৪ (খ) ধারায় মামলা রুজু করা হয়েছে।