Type to search

বিদ্যুত অফিসের সমানে জেলা বিএনপির অবস্থান কর্মসূচি ও স্মারক লিপি প্রদান

জাতীয়

বিদ্যুত অফিসের সমানে জেলা বিএনপির অবস্থান কর্মসূচি ও স্মারক লিপি প্রদান

 

অসহনীয় লোডশেডিং, একাধিক বার বিদ্যুতের মূল্যবৃদ্ধি ও বিদ্যুৎ খাতে নজিরবিহীন দূর্নীতির প্রতিবাদে যশোর বিদ্যুৎ অফিসের সামনে বিএনপি যশোর জেলা কমিটি অবস্থান কর্মসূচি শেষে স্মারকলিপি প্রদান করে।

আজ বৃহস্পতিবার (৮ জুন) যশোর শহরতলীর চাঁচড়া বিদ্যুৎ ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করে।

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তৃতা করেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।
অবস্থান কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ
সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য মিজানুর রহমান খান, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধূরী মুল্লুক চাঁদ, মণিরামপুর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড.শহীদ ইকবাল হোসেন, চৌগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক জহিরুল ইসলাম, শার্শা উপজেলা বিএনপির আহ্বায়ক খায়রুজ্জামান মধূ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা মহিলা দলের সভানেত্রী রাশিদা রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, চাঁচড়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল করিম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, সরকার উন্নয়নের নামে অপচয় করেছে, দুর্নীতি করেছে তার খেসারত দিচ্ছে জনগণ। ঘন্টার পর ঘন্টা লোডশেডিংয়ের কারণে মানুষ ভোগান্তিতে রয়েছে। আর দিশেহারা এ সরকার ও তার মন্ত্রীরা আবোল তাবোল বকছেন। কি উন্নয়ন হয়েছে তা জনগণ এখন দেখছে। বিদ্যুত দিতে না পারায় স্কুল বন্ধ করা হয়েছে বলে দাবি করেছেন তিনি।

অসহনীয় লোডশেডিং, বিদ্যুৎতের বারংবার মূল্যবৃদ্ধির প্রতিবাদে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করেছে যশোর জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার যশোর শহরতলী চাঁচড়া ওজোপাডিকো (বিদ্যুৎ ভবন) সামনে এই কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে যশোরের আট উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ অংশ নেয়। অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্ততায় বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, সরকার উৎসবের নামে অপচয় করেছে, দুর্নীতি করেছে তার খেসারত দিচ্ছে জনগণ। ঘন্টার পর ঘন্টা লোডশেডিংয়ের কারণে মানুষ ভোগান্তিতে রয়েছে। আর দিশেহারা এ সরকার ও তার মন্ত্রীরা আবোল তাবোল বকছেন। কি উন্নয়ন হয়েছে তা জনগণ এখন দেখছে। বিদ্যুত দিতে না পারায় স্কুল বন্ধ করা হয়েছে বলে দাবি করেছেন তিনি।

পরে অনিন্দ্য ইসলাম অমিতের নেতৃত্বে বিএনপির নেতৃবৃন্দ বিদ্যুৎ সমস্যা নিরসনে ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলীর কাছে স্মারকলিপি প্রদান করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *