Type to search

বাসে কলেজছাত্রী ধর্ষণ চেষ্টা: হেলপারকে ধরিয়ে দিয়েছে বাস মালিকরাই

জেলার সংবাদ

বাসে কলেজছাত্রী ধর্ষণ চেষ্টা: হেলপারকে ধরিয়ে দিয়েছে বাস মালিকরাই

অপরাজেয় বাংলা ডেক্স

 

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার ঘটনায় এখনো পলাতক বাসের চালক ও আরেক সহযোগীকে ধরিয়ে দিতে চেষ্টা চালানোর পাশাপাশি তাদেরকে আজীবন বহিষ্কারও করেছেন তারা।

শনিবার সিলেট থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণ চেষ্টা হয়। এ সময় বাসের জানালা দিয়ে লাফ দিয়ে আত্মরক্ষা করে ওই কলেজছাত্রী। এ ঘটনায় সোমবার বাসের হেল্পার রশিদকে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ থেকে খুঁজে বের করে পিবিআইয়ের কাছে তুলে দেন খোদ বাস-মালিকপক্ষই। শুধু পুলিশের হাতে তুলে দিয়েই কাজ শেষ নয়। ঘটনায় জড়িত বাসচালক- হেল্পারসহ তিন শ্রমিককে আজীবন বহিস্কারও করা হয়েছে। এছাড়া লিখিত বিজ্ঞপ্তিতে সকল শ্রমিককে সতর্কও করে দিয়েছে সমিতি।

এমন ঘটনায় আসামিকে লুকিয়ে রাখা আরও বড় অপরাধ বলে মনে করেন বাস মালিকরা। এ ধরণের জঘন্য ঘটনায় নিজেরাও দায় এড়াতে পারেন না বলেই সহযোগিতার পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের আহ্বান জানান তারা।

পরিবহণ মালিকদের এমন কাজের সাধুবাদ জানিয়েছেন সুনামগঞ্জের সচেতন নাগরিকরাও।

এদিকে, মঙ্গলবার জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যাট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আটককৃত রশিদ। পরে তাকে কারাগারে পাঠানো হয়। আহত কলেজছাত্রীকে সিলেটের ওসমানী মেডিক্যালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেয়া হচ্ছে।

সূত্র, DBC বাংলা