Type to search

বন্যাঢ্য আয়োজনে দৈনিক কল্যাণের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অভয়নগর

বন্যাঢ্য আয়োজনে দৈনিক কল্যাণের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সাতক্ষীরাপ্রতিনিধি: বন্যাঢ্য আয়োজনে যশোর থেকে প্রকাশিত দৈনিক কল্যাণের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৭ফেব্রুয়ারী) তালা উপজেলার পাটকেলঘাটা প্রেসক্লাবে কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

মাহফুজুর রহমান মধুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক কল্যাণের পাটকেলঘাটা প্রতিনিধি মখফুর রহমান জান্টু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দৈনিক কল্যাণের উন্নয়ন সম্পাদক আব্দুল ওয়াহাব মুকুল,তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা কমিটির সভাপতি বিশ্বজিৎ সাধু। এছাড়া আরও উপস্থিত ছিলেন,তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন,পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি সেখ জহুরুল হক,সাধারণ সম্পাদক আব্দুল মোমেন,আওয়ামী লীগের নেতা মশিউর ইসলাম খোকন,খলিশখালী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বিধান চন্দ্র দাশ,ম্যাধমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সজীবুদৌল্লা,তালা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড শেখ আব্দুস সামাদ,কাজী মারুফ হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রব পলাশ,শাহ আলম টিটো,স ম আক্তারুল আলম,শেখ মঞ্জুুরুল ইসলাম,বিশ্বাস আতিয়ার রহমান,সাংবাদিক এম এম জামান মনি, আবু হোসেন,নাজমুল হাসান মিঠু,ফারুক সাগরসহ প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ।

এসময় বক্তারা বলেন,সততা ও নিষ্ঠার সাথে দৈনিক কল্যাণ ৩৯ পেরিয়ে ৪০ বছরে পদার্পণ করেছে। আগামীতে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পাঠকের পাশে থেকে দেশ ও জাতির জন্য দৈনিক কল্যাণ নিরলস ভাবে কাজ করবে।