Type to search

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে- এমপি নাসির

যশোর

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে- এমপি নাসির

চৌগাছা (যশোর) প্রতিনিধি
সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আমাদের এগিয়ে যেতে হবে। বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের প্রেরণা।
তিনি রোববার বিকেল ৫টায় যশোরের চৌগাছা উপজেলার পাতিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন ঘৃণ ষড়যন্ত্রের মাধ্যমে বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করে ষড়যন্ত্রকারীরা চেয়েছিল বাংলাদেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্ব ষড়যন্ত্রকারীদের সে আশা স্তমিত করে দিয়েছে। বাংলাদেশ এখন বিশে^ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে আকড়ে রেখে আমরা উন্নয়নের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে চাই।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাতিবিলা ইউপির সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, আওয়ামী লীগ নেতা সিংহঝুলী ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সাবেক পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান, আওরঙ্গজেব চুন্নু, চৌগাছা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর আব্দুল মুজিদ, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আসাদুল ইসলাম আসাদ, পাতিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিবুর রহমান প্রমুখ। আলোচনা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *