Type to search

প্রতিকে সিল মেরে এজেন্টকে দেখানোর অভিযোগ

জেলার সংবাদ

প্রতিকে সিল মেরে এজেন্টকে দেখানোর অভিযোগ

 

অপরাজেয় বাংলা ডেক্স : ভোট শুরু হওয়ার কথা সকাল ৮ টায়। কিন্তু শুরু হয়েছে ৫ মিনিট পরে এমনকী ভোট শুরুর ১০ মিনিট পরেও খোলা রয়েছে ব্যালট বাক্স। চিত্রটি ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার নওদাগ্রাম কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের। এছাড়া ওই কক্ষে প্রথম পানজাবি প্রতিকের ভোটটিও সিল মেরে এজেন্টকে দেখানোর অভিযোগ পাওয়া গেছে।

তৃতীয় ধাপে আজ শনিবার সকাল থেকেই ঝিনাইদহের হরিনাকুন্ডু ও কোটচাঁদপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত।
এদিকে, হিমেল হাওয়া আর হাড় কাঁপানো শীত উপেক্ষা করে সকাল থেকেই ভোটকেন্দ্রে ভিড় করছেন ভোটাররা। কেন্দ্রে কেন্দ্রে নারী-পুরুষ ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। চলছে বিজিবি, র‌্যাবসহ অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের টহল।
প্রতিকে সিল মেরে এজেন্টকে দেখানো ও ব্যালট বাক্স খোলা এ বিষয়টি নিয়ে নওদাগ্রাম কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার রবিউল ইসলাম জানান, আমি ছিলাম না, সেসময় হয়তো ওই কক্ষের দায়িত্বরত অফিসার এমনটি করেছেন। তবে, এখন আর কোনো সমস্যা নেই।
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান জানান, ভোট গ্রহণ সুষ্ঠু করতে সকল প্রকার নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। কোথাও কোনো সমস্যা হচ্ছে না। তবে ভোট শুরুর পরও ব্যালট বাক্স খোলা বিষয়টি আমার কাছে অভিযোগ আসেনি। তবে, বিষয়টি যেহেতু জানলাম আমি এখনই কেন্দ্রে গিয়ে ব্যবস্থা নিচ্ছি।
উল্লেখ্য, নির্বাচনে কোটচাঁদপুর পৌর সভায় ভোটার সংখ্যা ২৭ হাজার ৪৯৩ এবং হরিনাকুন্ডু পৌরসভায় মোট ভোটার ১৭ হাজার ৭৫ জন। সূত্র, সুবর্ণভূমি