Type to search

পুলিশ সেজে ছিনতাই, আটক ৩

জেলার সংবাদ

পুলিশ সেজে ছিনতাই, আটক ৩

 

অপরাজেয় বাংলা ডেক্স : ফরিদপুরের ভাঙ্গা ও আশেপাশের এলাকায় পুলিশ সেজে ছিনতাইয়ের চক্রের হোতা শাকিল আহমেদ রুবেলসহ তিন জনকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। রবিবার (১৪ মার্চ) দুপুরে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত সামনে ও পেছনে পুলিশ লেখা দুটি মোটরসাইকেল, হ্যান্ডকাফ, ওয়াকিটকি ও জ্যাকেট ছাড়াও ছিনতাই করা স্বর্ণালংকার ও ১৫টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

জেলা পুলিশের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গত ২ মার্চ ভাঙ্গা-পুকুরিয়া সড়কের মধ্যবর্তী স্থানে অটোবাইকের গতিরোধ করে ছিনতাইকারীরা। তারা পুলিশ পরিচয় দিয়ে অকথ্য গালাগাল করে অটোচালককে তাড়িয়ে দেওয়ার পর নারীযাত্রীকে জবরদস্তি মোটরবাইকে তুলে ফাঁকা জায়গায় নিয়ে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই নারী থানায় অভিযোগ দিলে পুলিশ তদন্তে নেমে এমন আরও কয়েকটি ঘটনার কথা জানতে পারে। গত ১২ মার্চ পুলিশ ঘটনার হোতা শাকিল আহমেদ রুবেলকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি মোতাবেক ১৩ মার্চ মাদারীপুরের রাজৈর থেকে চক্রের আরেক সদস্য সঞ্জয় হালদারসহ দুই জনকে আটক করে। তারা চলতি মাসে বিভিন্ন স্থানে অর্ধ ডজনের অধিক এমন ঘটনা ঘটিয়েছে বলেও জানায় পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরী ও সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান উপস্থিত ছিলেন। সূত্র,  বাংলা ট্রিবিউন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *