Type to search

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ নাসির উদ্দিনের বিরুদ্ধে

বিনোদন

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ নাসির উদ্দিনের বিরুদ্ধে

অপরাজেয়বাংলা ডেক্স: ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেছেন চিত্রনায়িকা পরিমণি। রাজধানীর উত্তরায় বোট ক্লাবে নাসির উদ্দিন নামের এক ব্যক্তি তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন পরীমণি।  

সংবাদ সম্মেলনের পর রাত থেকেই নিরাপত্তা জোরদার করা হয় চিত্রনায়িকা পরীমনির বাসার সামনে। পুলিশ বলছে, নির্দেশনা অনুযায়ী পরীমনির নিরাপত্তা নিশ্চিত করতেই তাদের এই অবস্থান। যতদিন প্রয়োজন, এই নিরাপত্তা ব্যবস্থা বহাল থাকবে বলেও জানায় পুলিশ।

এদিকে, বনানী থানা পুলিশ গতকাল রাতে এজাহারের কপি নিলেও এখনো পর্যন্ত কোনো মামলা দায়ের হয় নি। এছাড়া ডিএমপি মিরপুর বিভাগের রুপনগর থানাও জানিয়েছে এখনো কোনো মামলা হয়নি সেখানে।

এর আগে রবিবার সন্ধ্যায় ফেসবুক পোষ্টে তাকে হত্যা ও ধর্ষণচেষ্টার ঘটনায় প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেন। ফেসবুক পোস্ট দেওয়ার দুই ঘণ্টার মাথায় সংবাদ সম্মেলন করেন পরীমণি। রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসায় ঘটনার বর্ণনা দিতে গিয়ে বার বার কান্নায় ভেঙে পড়েন পরীমনি।

জানান, একটি সিনেমার মিটিংয়ের কথা বলে সেদিন রাতে বোট ক্লাবে তাকে নিয়ে যায় অমি নামে এক পরিচিতজন। পরী জানান, সেদিন রাতে তাকে পানীয়ের সঙ্গে কিছু একটা খাওয়ানো হয়েছিল। এই ঘটনায় নিরাপত্তাহীনতার কথা জানান পরীমণি। এছাড়া তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর আশংকাও করেন তিনি। সূত্র,ডিবিসি নিউজ