Type to search

পরিবহনের ধাক্কায় প্রান গেল মোটর সাইকেল চালকের আহত-১

নড়াইল

পরিবহনের ধাক্কায় প্রান গেল মোটর সাইকেল চালকের আহত-১

পাটকেলঘাটাপ্রতিনিধিঃ
সাতক্ষীরা- খুলনা মহাসড়কে ইমাদ পরিবহনের ধাক্কায়
মাহামুদুল ইসলাম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ওইসময় গুরত্বর আহত হয়েছে মোটরসাইকেলে থাকা আরোহী মোঃ সিফা(৩৩)।আহত সিফা বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজে চিকিৎসাধীন বলে জানা গেছে।শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে  মহাসাড়কের ত্রিশ মাইল নামক স্থানে মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।নিহত মাহামুদুল তালা উপজেলার মাঝিয়াড়া এলাকার আবু জাফরের ছেলে। আহত মোঃ সিফা  খুলনা জেলার  পাইকগাছা উপজেলার মাহমুদকাটি এলাকার ছোট গাজী ছেলে।
প্রত্যক্ষদর্শীরা বরাত দিয়ে মাঝিয়াড়া গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম
জানান, মাহমুদুল ভাড়ায় চালিত মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করত।শুক্রবার সকালে সে তালা থেকে যাত্রী নিয়ে সাতক্ষীরা যাচ্ছিল। পথিমধ্যে ত্রিশ  মাইল নামক স্থানে পৌঁছালে একটি দ্রতগামী ইমাদ পরিবহন তার  মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি  ঘটনাস্থলে নিহত হন। ওই সময় আহত হয় গাড়িতে থাকা যাত্রী সিফা।তাৎক্ষনিক ভাবে আহত ওই যাত্রীকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজে পাঠিয়েছে স্থানীয়রা। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ ও  ফায়ার সার্ভিসের কর্মীরা বলে জানান তিনি।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।দূর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়ে তিনি শুনেছেন।