Type to search

পত্নীতলায় ১৪ বিজিবি’র গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়

জেলার সংবাদ

পত্নীতলায় ১৪ বিজিবি’র গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর ব্যাটালিয়ন সদরে সোমবার বেলা ১১টায় নওগাঁ জেলাধীন নওগাঁ সদর, পত্নীতলা, ধামইরহাট, সাপাহারের জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে একটি মতবিনিয়ম সভার আয়োজন করা হয়।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ হামিদ উদ্দিন, পিএসসি এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় ১৪ বিজিবি এর আওতাধীন পতœীতলা, ধামইরহাট, সাপাহার সীমান্তবর্তী এলাকায় নিরাপদ সীমান্ত, মাদক পাচার রোধ, চোরাচালান প্রতিরোধ, নারী ও শিশু পাচার রোধ, অবৈধ অনুপ্রবেশ রোধে ঐক্যবদ্ধভাবে কাজ করার ব্যাপারে আলোচনা করা হয়। বিশেষ করে বলপূর্বক বাস্তচ্যুত মায়ানমারের নাগরিক অনুপ্রবেশ এর ব্যাপারে স্থানীয় প্রশাসনসহ জনসাধারণ, গন্যমান্য ব্যক্তিবর্গ, নির্বাচিত জনপ্রতিনিধি এবং সংশ্লিষ্ট সকলকে সংগে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন পতœীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) অধিনায়ক।

এসময় উপস্থিত ছিলেন পতœীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) উপ-অধিনায়ক মেজর সামসুজ্জামান মোঃ আরিফুল ইসলাম, ১৪ বিজিবি’র মেডিক্যাল অফিসার মেজর মসলে উদ্দীন, ১৪ বিজিবি’র সহকারী পরিচালক মোঃ সেলিম রেজা, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি ইমরুল কায়েশ, পতœীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, ধামইরহাট প্রেসক্লাবের সভাপতি আব্দুল আজিজ, সাপাহার প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গির আলম, পতœীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর পতœীতলা, ধামইরহাট, সাপাহার বিওপির প্রধানগণ সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ সুধীজন প্রমুখ।

এসময় উপস্থিত সাংবাদিকবৃন্দ সীমান্ত সংক্রান্ত অপরাধ প্রতিকারসহ অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *