Type to search

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক সহ নিহত ৩

জেলার সংবাদ

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক সহ নিহত ৩

মিজানুর রহমান, পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক সহ নিহত ৩(নওগাঁ) প্রতিনিধি-

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক সহ নিহত ৩য় উপজেলার আমবাটি মোড়ে সড়ক দুর্ঘটনায় বাস ও ভ্যান মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে ও ভ্যান চালকের মৃত্যু, আহত হয়েছেন তিন জন। শুক্রবার সন্ধ্যা আনুঃ সাড়ে ৭টার দিকে নজিপুর-ধামইরহাট সড়কের আমবাটি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানাগেছে পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক সহ নিহত ৩উপজেলার নজিপুর-ধামইরহাট সড়কের আমবাটি মোড়ে যাত্রী নিয়ে একটি ভ্যান নজিপুর থেকে আমবাটির দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগতীর বাসের সাথে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই ১জন নিহত হয়। এঘটনায় আহত ৫জনকে উদ্ধার করে পতœীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে একজনের মৃত্যু হয় এবং ভ্যান চালকের অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলো সেখানে তার মৃত্যু হয়। নিহতরা সকলেই ভ্যানের যাত্রী। আহত তিন জনের অবস্থা স্থিতিশীল রয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহাড়কাঁটা গ্রামের মোঃ রাসেলের স্ত্রী সানজিনা বিবি (২৭), একই এলাকার মৃত আমজাদ হোসেনের স্ত্রী ও সানজিনার মা শরিফা বিবি (৪৫) ও উপজেলার আমিনাবাদ গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে ভ্যান চালক মিজানুর রহমান (৪০)। দুর্ঘটনায় আহতরা হলেন- উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহাড়কাঁটা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে সামিম হোসেন (৩০), নিহত সানজিনার ছেলে মোঃ সোহান (৩) এবং মহাদেবপুর উপজেলার খাজর নাটুয়াপাড়া হরিপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে সাদ্দাম হোসেন (২২)।

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক সহ নিহত ৩থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুর্ঘটনায় কবলিত ভ্যান ও বাসটি জব্দ করা করা হয়েছে তবে ঘটনার পর বাস চালক পালিয়েগেছে।