Type to search

পত্নীতলায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

অন্যান্য

পত্নীতলায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

পত্নীতলায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস/২২ পালিত হয়েছে। রোববার এ উপলক্ষে পত্নীতলা উপজেলা প্রশাসন আয়োজনে মাদকবিরোধী র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের সভাপতিত্বে র‌্যালী শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার। উপজেলা একাডেমিক সুপারভাইজার মোরশেদুল আলমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাত রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পতœীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, উপজেলা শিক্ষা অফিসার মোখলেসুর রহমান, পতœীতলা প্রেসক্লাব ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সাদেক উদ্দীন আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, বেসরকারী এনজিও সংস্থা দ্যা হাঙ্গার প্রজেক্ট-এর জেলা সমন্বয়কারী আসির উদ্দিন সহ অন্যান্য কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ, সূধীজন প্রমূখ।

বক্তারা এসময় বলেন মাদকদ্রব্য দেশ ও জাতিকে ধ্বংস করছে, পরিবারকে নষ্ট করছে। আর মাদকের এই ভয়াল থাকা থেকে রক্ষা পেতে হলে আইনের কঠোর প্রয়োগের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি করে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এ জন্য সমাজের সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *