Type to search

পত্নীতলায় দৈনিক ভোরের দর্পন পত্রিকার বর্ষপূর্তি অনুষ্ঠিত

জেলার সংবাদ

পত্নীতলায় দৈনিক ভোরের দর্পন পত্রিকার বর্ষপূর্তি অনুষ্ঠিত

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ দেশের শীর্ষ জাতীয় দৈনিক ভোরের দর্পন পত্রিকা ২১তম বর্ষপূর্তি ও ২২তম বর্ষে পদার্পণ করায় নওগাঁর পতœীতলায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় নজিপুর পুরাতন বাজার পত্নীতলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দৈনিক ভোরের দর্পন পত্রিকা ২১তম বর্ষপূর্তি ও ২২তম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটার মধ্যে দিয়ে বর্ষপূর্তি অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। পরে পতœীতলা প্রেসক্লাব ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ভোরের দর্পন পত্রিকার উপজেলা প্রতিনিধি ও পতœীতলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান চৌধুরী গোল্ডেন।  এসময় পতœীতলা প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিন ও দৈনিক নতুন প্রভাতের পতœীতলা প্রতিনিধি এবং নজিপুর মহিলা কলেজের প্রভাষক আতাউর রহমান চৌধুরী দুলালের ১০ম মৃত্যু বার্ষিকী উপল‌ক্ষে তাঁর রুহের মাগ‌ফেরাত কামনা ক‌রে নিরবতা পালন ও দোয়া করা হয় প‌রে জনগ‌নের মূখপাত্র দৈ‌নিক ভো‌রের দর্পণ প‌ত্রিকা ২১বছর পূর্ন ক‌রে ২২বছ‌রে পদার্পন করায় উপ‌স্থিত সক‌লে প‌ত্রিকার উ‌ত্তোরত্তর সমৃ‌দ্ধি কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ, আরএমও ডাঃ দেবাশিষ রায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, পত্নীতলা থানার এস.আই শাহিনুর রহমান, জাতীয় মহিলা সংস্থার আমিনুল হক, প্রো-বনো লইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য চৌধুরী ব্রেলভীর আহম্মেদ, সাংবাদিক শামীম আক্তার চৌধুরী প্রিন্স, দিলিপ চৌহান, পরেশ টুডু, মিজানুর রহমান, বিপ্লব কুমার কাজল, জতিন টপ্য, খালিদ হাসান ফন, আদিবাসি নেতা সুধীর তির্কী প্রমূখ। পরে অতিথিদের নিয়ে সংক্ষিপ্ত একটি র‌্যালি অনুষ্ঠিত হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *