Type to search

পত্নীতলায় টিবি, ম্যালেরিয়া, এইচআইভি ও কোভিড-১৯ বিষয়ে সচেতনতা সভা

জেলার সংবাদ

পত্নীতলায় টিবি, ম্যালেরিয়া, এইচআইভি ও কোভিড-১৯ বিষয়ে সচেতনতা সভা

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি- পতœীতলায় জাতীয় য²া নিয়ন্ত্রন কর্মস‚চীর আওতায় টিবি, ম্যালেরিয়া, এইচআইভি এবং কোভিড-১৯ বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে সুধীজনদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ডেমিয়েন ফাউন্ডেশন নওগাঁর যৌথ আয়োজনে সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পতœীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, রাজনৈতিক ব্যক্তি পীযুষ কুমার, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নাসির হায়াত, ডাঃ নওয়াজ শরিফ, ডেমিয়েন ফাউন্ডেশনের টি.এল.সি.ও আসাদুজ্জামান, ডেমিয়েন ফাউন্ডেশনের টি.এল.সি.এ মাইকেল মারডি, ইউসুফ আহম্মেদ, ডেমিয়েন ফাউন্ডেশনের এ.টি.এল.সি.এ সুজাতা রানী সরকার। এসময় অন্যান্য চিকিৎসক, কর্মকর্তা স‚ধীজন উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ বলেন, টিবি, ম্যালেরিয়া, এইচআইভি এবং কোভিড-১৯ এই সকল ব্যাধি সম্পর্কে মানুষকে আগে সচেতন করে তুলতে হবে। আর এ ক্ষেত্রে গণমাধ্যম কর্মীরা বড় ভ‚মিকা রাখতে পারেন।