Type to search

পত্নীতলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পা‌লিত

জেলার সংবাদ

পত্নীতলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পা‌লিত

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি – পত্নীতলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে শুক্রবার এক বর্নাঢ্য রেলি শেষে উপজেলা সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
“সবার জন্য প্রয়োজন জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রোল্লাদ কুমার কুন্ডুর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজ এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু সাঈদ, অন্যান্য কর্মকর্তাবৃন্দ, ইউ‌নিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ও সূধীজন প্রমুখ।