Type to search

নড়াইল ইসলামী যুব আদালনের বিজয় র‌্যালি

জাতীয়

নড়াইল ইসলামী যুব আদালনের বিজয় র‌্যালি

 

নড়াইল প্রতিনিধি

বিজয় দিবস উপলক্ষে ইসলামী যুব আদালন বাংলাদেশ নড়াইল জেলা শাখার উদ্দ্যগে বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ ডিসম্বর) দুপুরে শহরের পুরাতন বাস টার্মিনাল থেকে র‌্যলিটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।
ইসলামী যুব আদালন বাংলাদশ নড়াইল জেলা শাখার সভাপতি মাওলানা ওমর ফারুকের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী আদালন বাংলাদেশের নড়াইল জেলা শাখার সভাপতি মাওলানা খায়রুজ্জামান। বক্তব্যকালে শহীদদের মাগফেরাত কামনা করে অত্যন্ত দুঃখ এবং পরিতাপের সাথে তিনি বলেন, যে উদ্দেশ্যকে সামনে রেখে লাখ লাখ মানুষ জীবন দিয়েছিল, মা-বোনরা তাদের সম্মান হারিয়েছিল। সেই লক্ষ্য এখন পর্যন্ত অর্জন করতে পারি নাই। আজকে বার বার দেশ ক্ষমতার হাত বদল হয়েছে, নেতার পরিবর্তন হয়েছে। কি এদেশের সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয় নাই।
এসময় উপস্থিত ছিলেন ইসলামী আদালন বাংলাদেশ নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম নাসির উদ্দীন, কালিয়া উপজেলা ইসলামী আদালনর সাধারন হাফজ খবির উদ্দিন, জেলা যুব আদালনের সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন, জেলা ছাত্র আদালনের সভাপতি মা. হোসাইন ও সাধারণ সম্পাদক আবুল হাসানসহ আরও অনেকেই।