Type to search

নড়াইলে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা

নড়াইল

নড়াইলে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা

নড়াইল প্রতিনিধি
নড়াইলে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বুধবার (১৬ আগস্ট) দুপুরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষাবাহিনীর নড়াইল জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, জেলা তথ্য অফিসার ইব্রাহীম আল মামুন, জেলা পূজা উদযাপন পর্ষদের সভাপতি অশোক কুন্ডু, নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক দেবাশীষ বাইন, বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, বীরমুক্তিযোদ্ধা তবিবুর রহমান খান, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের জেলা মনিটরিং কমিটির সদস্য আশিষ কুমার সাহা সহ অনেকে।
এছাড়া মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের প্রাক প্রাথমিকের শিক্ষক রুমা কুন্ডু, মলয় ভট্টাচার্য, শিক্ষার্থী অনুপ্রিয়া রায় বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রমের শিক্ষকবৃন্দসহ অনেকে উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া দেশ ও জাতির মঙ্গল কামনা কামনা করা হয়।