Type to search

নড়াইলে সারসহ ট্রাক আটকের ঘটনায়  ৫ সদস্য বিশিষ্ঠ তদন্ত কমিটি গঠন 

নড়াইল

নড়াইলে সারসহ ট্রাক আটকের ঘটনায়  ৫ সদস্য বিশিষ্ঠ তদন্ত কমিটি গঠন 

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলে সারসহ ট্রাক আটক: তদন্ত কমিটিকে ৫ মার্চের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ নড়াইলে ভর্তি ৪৪০ বস্তা টিএসপি সারসহ ট্রাক আটকের ঘটনায় ৫ সদস্য বিশিষ্ঠ তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। আগামী ৫ই মার্চের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।
গত ২৭ ফেব্রুয়ারি (সোমবার) রাতে শহরের মুচিপোল এলাকা থেকে ট্রাক ভর্তি ৪৪০ বস্তা টিএসপি সারসহ আটক করে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সারসহ ট্রাকটি আটক করে পুলিশ হেফাজতে নেয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গণমাধ্যম কর্মিরা জানতে পারে ট্রাকে সার রাতের আধারে পাচার করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যার পর যশোর-ট- ১১-৪১৫৮ ট্রাকটি মুচিপোলে পৌঁছালে গণমাধ্যম কর্মিরা ট্রাকটি থামালে চালক মিজানুর রহমান কোন সদুত্তর দিতে পারেনি। বিষয়টি সন্দেহ হলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুর রহমানকে জানালে পুলিশ পাঠান। পরে অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান, সহকারী কমিশনার(ভূমি) সেলিম আহমেদ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুর রহমান ঘটনাস্থলে এসে জানতে পারেন সার লোহাগড়ার ডিলার মিলন সাহার ৭৫ বস্তা এবং কালিয়ার সার ডিলার তপন দত্তর ৩৬৫ বস্তা সার। সার ডিলার অলোককুন্ডু দাবি করেন সার না আমি ট্রাকের মালিক। ট্রাক ভাড়ার টাকা দিতে আসছিলেন আমার কাছে।
জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধূরীকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান গত ২৮ ফেব্রুয়ারি স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানাগেছে।
কমিটির অন্য সদস্যরা হলেন অতিরিক্ত পুলিশ সুপার এসএম কামরুজ্জামান, জেলা তথ্য অফিসার ইব্রাহিম আল মামুন, উপজেলা কৃষি অফিসার রোকোনুজ্জামান, বিএডিসি নড়াইলের উপ-সহকারী পরিচালক(সার) সুবাস চন্দ্র সরকার। আগামী ৫মার্চের মধ্যে সরেজমিন তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।
জেলা প্রশাসক ও সার মনিটরিং কমিটির সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।