Type to search

নড়াইলে মধুমতি সেতু উদ্বোধনের দিন মোটর সাইকেল-ফোন-টাকা চুরি থানায় অভিযোগ

নড়াইল

নড়াইলে মধুমতি সেতু উদ্বোধনের দিন মোটর সাইকেল-ফোন-টাকা চুরি থানায় অভিযোগ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে মধুমতি সেতু উদ্বোধনের দিন মোটর সাইকেল-ফোন-টাকা চুরি। নড়াইলে দেশের প্রথম ছয় লেনের মধুমতি সেতু উদ্বোধনের দিন চেয়ারম্যানদের টাকা, মোবাইল এবং মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান,
সোমবার (১০ অক্টোবর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে মধুমতি সেতুর উদ্বোধন করা হয়। নড়াইল জেলা প্রশাসনের উদ্যোগে সেতুর পশ্চিম প্রান্তের সংযোগ সড়কে অস্থায়ী প্যান্ডেল করা হয়। সেখানে আড়াই হাজার মানুষের বসার ব্যবস্থা থাকলেও অর্ধলক্ষাধিক মানুষ প্যান্ডেলের বাইরে উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন।
ভুক্তভোগীরা জানায়, আনন্দঘন দিনে এ ধরনের ঘটনা কোনোভাবে কাম্য নয়। এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার শালনগর ইউনিয়নের চেয়ারম্যান লাবু মিয়ার মোবাইল ফোনসহ প্যান্ডেলে অবস্থানরত ১০ জনের মোবাইল ফোন চুরি হয়। এছাড়া লোহাগড়া পৌর প্যানেল মেয়র বিম্বনাথ দাশ ভুন্ডুলের ৩৯ হাজার টাকা,সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজ ভুঁইয়ার ২৫ হাজার টাকা, লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের বাবা শরীফুল আলমের ৬ হাজার টাকা,এছাড়া একটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে।
এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, কয়েক স্তরের নিরাপত্তা বেষ্টনী পার করে সবাই অনুষ্ঠান-স্থলে আসন গ্রহণ করেছে। এ অঞ্চলের মানুষের আনন্দের দিনে এমন ঘটনা খুবই দুঃখজনক। মোটরসাইকেল চুরির বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। এছাড়া বিভিন্ন মাধ্যমে আমরা যে চুরির বিষয়গুলো জানতে পেরেছি, দ্রুত দোষীদের খুঁজে আইনের আওতায় আনার জন্য আমরা কাজ করছি।