Type to search

নড়াইলে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নড়াইল

নড়াইলে ব্যাপক উৎসাহ উদ্দিপনায় মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নড়াইল প্রতিনিধি
মোহনা টিভি বাংলার প্রতিচ্ছবি হ্রদয়ে ধারন করে প্রতিক্ষার শুভক্ষনে উৎসবে মাতি এই শ্লোগানে নড়াইলে মোহনা টেলিভিশনের ১৩ তম বছরে পদার্পণ উপলক্ষে র‌্যালি আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ বেলা ১০টায় মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে নড়াইল প্রেসক্লাব চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকুরু সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন নড়াইল পৌরসভার মেয়র ও নড়াইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনজুমান আর।
মেয়র আনজুমান আর বলেন,মোহনা টেলিভিশন রুট লেভেল থেকে সংবাদ সংগ্রহ করে প্রচার করে সারাদেশে অবস্থান তৈরি করেছে। নড়াইল প্রতিনিধি হাফিজুল নিলু অক্লান্ত পরিশ্রম করে সংবাদ সংগ্রহ করার ক্ষেত্রে সকলের আস্থা অর্জন করেছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম টুলু,সহ-সভাপতি নাঈমুর রহমান ফিরোজ, প্রবীন সাংবাদিক প্রেসক্লাবের সদস্য ভক্ত সরকার,গুলশান আরা,সুলতান মাহমুদ,হাফিজুর রহমান, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও আরটিভির জেলা প্রতিনিধি সুজয় কুমার বকসী,দেশটিভির জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম বাবলু, জিটিভির জেলা প্রতিনিধি মির্জা মাহমুদ রন্টু, শাকিল আহমেদ, আবুল কাশেম, মধু সরকার,হাফিজুল নিলু প্রমূখ।
আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে উদযাপন সমাপ্তি করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *