Type to search

নড়াইলে বৃদ্ধকে মারপিট করে জমি দখলের অভিযোগ

নড়াইল

নড়াইলে বৃদ্ধকে মারপিট করে জমি দখলের অভিযোগ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলের লোহাগড়া উপজেলার লোহাগড়া সদর ইউনিয়নের পূর্ব চরকালনা গ্রামের মৃত আঃ সাত্তার খানের ছেলে ফিরোজ খান ওরফে পিন্টু (৫৫) কে  মারপিট করে তার জমি দখল নেওয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের আনোয়ার মৃধার বিরুদ্বে। এ ঘটনায় পিন্টু খাঁ উপজেলা নিবার্হী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ করেছে।
        লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার জংগলমুকুন্দপুর মৌজার ৫১৩,৫০৯,৫১০,৫০২ জমি নিয়ে একই গ্রামের আনোয়ার মৃধার সাথে বিরোধ চলে আসছিল । এঘটনার জের ধরে গত রবিবার সকালে পিন্টু খাঁ লোহাগড়া বাজারে আসার পথে পূর্ব চরকালনা গ্রামের আনোয়ার মৃধার বাড়ির সামনে পৌছালে আগে থেকে উৎ পেতে থাকা আনোয়ার মৃধা সহ ৩/৪ জন মিলে আমাকে মারপিট করে এবং আমার কাছে থাকা ২ লক্ষাধিক টাকা ছিনতাই করে নেয়। আমি কোন মতে তাদের সাথে ধস্তাধস্তি করে দৌড়ে প্রাণ বাচায়। ওই জমিতে আনুমানিক ৫শত ট্রাক বালু ছিল বিক্রয় জন্য তা তারা বিক্রয় করে নিয়ে গেছে। কালনা রেল ব্রীজের ঠিকাদারের কাছে আমার জমি লিজ দিয়ে তারা আমাকে দিয়ে সই করিয়ে টাকা উত্তোলন করে নিয়ে গেছে টাকা চাইলে জীবণ নাশের হুমকি দেয়। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
         অভিযুক্ত আনোয়ার মৃধা বলেন, ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট । সে তার পাওনা টাকা আমার কাছ থেকে বুঝে নিয়েছে। এলাকায় খবর নিয়ে দেখেন এমন কোন ঘটনা ঘটে নেই।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *