Type to search

নড়াইলে পরকীয়া প্রেমের প্রলোভন দেখিয়ে মুক্তিপণ দাবি পুলিশের অভিযানে ভিকটিম উদ্ধার আসামি গ্রেফতার 

নড়াইল

নড়াইলে পরকীয়া প্রেমের প্রলোভন দেখিয়ে মুক্তিপণ দাবি পুলিশের অভিযানে ভিকটিম উদ্ধার আসামি গ্রেফতার 

উজ্জ্বল রায়, নড়াইল থেকে
নড়াইলে পরকীয়া প্রেমের প্রলোভন দেখিয়ে মুক্তিপণ দাবির অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ। সোমবার (৩ জুলাই ) বিকালে নড়াইল সদর উপজেলার মুচিরপুল এলাকায় অভিযান চালিয়ে ঐ দম্পতিকে আটক করে পুলিশ।
উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, গ্রেফতারকৃতরা হলেন- নড়াইল সদর থানাধীন রঘুনাথপুর গ্রামের মোঃ মিজানুর শেখের ছেলে  মোঃ সিফাত শেখ (২১) ও সিফাতের স্ত্রী মোছাঃ রিক্তা খানম। এ সময় একটি লোহার তৈরি চাপাতি, একটি দেশীয় তৈরি লোহার চাইনিজ কুড়াল সদৃশ অস্ত্র ও দুইটি আয়তাকার লোহার রড উদ্ধার করা হয়।
(২ জুলাই) সন্ধ্যায় নড়াইল সদর উপজেলার মির্জাপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত শেখ রহম আলীর ছেলে শেখ মাসুদ হাসান(৪৫) কে সিফাত-রিক্তা দম্পতি পরস্পর যোগসাজসে পরকীয়া প্রেমের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে আনে। তারপর তারা ঐ ব্যক্তিকে রাতভর আটক রেখে মারধর করে ও দেশীয় অস্ত্র দেখিয়ে তাকে ভয়ভীতি প্রদর্শন করে এবং পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। নড়াইল জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন মহোদয়ের নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নড়াইল সদর থানাধীন মুচিরপোল এলাকা হতে ভিকটিমকে উদ্ধারসহ আসামীদ্বয়কে আটক করেন। ভিকটিমের দেয়া তথ্য মতে ও আসামীদ্বয়ের স্বীকারোক্তি মোতাবেক তাদের ভাড়া বাসা হতে ভিকটিমকে নির্যাতনে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধারপূর্বক জব্দ করেন।