Type to search

নড়াইলে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে আকাশ সাহা ৩ দিনের রিমান্ডে

নড়াইল

নড়াইলে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে আকাশ সাহা ৩ দিনের রিমান্ডে

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে ধর্ম অবমাননা অভিযুক্ত ৩ দিনের রিমান্ডে। ফেসবুক পোস্টে ‘ধর্ম অবমাননার’ অভিযোগের মামলায় গ্রেফতার হওয়া আকাশ সাহাকে (২১) তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
রবিবার (১৭ জুলাই) বিকেলে লোহাগড়া আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল আলম এর আদালত রিমান্ড মঞ্জুর করেন।
তদন্তকারী কর্মকর্তা এসআই মাকফুর রহমান ৭ দিনের রিমান্ডের আবেদন করলে বিচারক শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। শনিবার (১৬ জুলাই) রাতে খুলনা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় গত ১৬ জুলাই রাতে দীঘলিয়া গ্রামের সালাহউদ্দিন কচি সরদার বাদি হয়ে লোহাগড়া থানায় আকাশের নামে ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার’ অভিযোগে মামলা দায়ের করেন।
প্রসঙ্গত, আকাশ সাহা নামে এক কলেজ ছাত্রের ফেসবুক পোস্টকে কেন্দ্র করে দিঘলিয়া গ্রামে শুক্রবার জুম্মার নামাজের পর থেকে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তার গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভ করে বিক্ষুব্ধ লোকজন। পরে সন্ধ্যায় উত্তেজিত জনতা দিঘলিয়া বাজারের নিত্য দুলাল সাহা, অনুপ সাহা, অশোক সাহা, সনজিদ সাহার মুদি দোকান, গোবিন্দ কুণ্ডু ও গৌতম কুণ্ডুর মিষ্টির দোকান ভাঙচুর করে। এছাড়া সাহা পাড়ার গৌরসাহা, চায়না রানী সাহা, বিপ্লব সাহার বাড়ি ভাঙচুর ও নাড়ু গোপালের বসতঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। উত্তেজিত জনতা রাত ৯টার দিকে আখড়াবাড়ি সার্বজনীন পূজামণ্ডপে আগুন ধরিয়ে দেয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *