Type to search

নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত 

নড়াইল

নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত 

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘা। নড়াইলে এক দলিল লেখক ছুুরিকাঘাতের শিকার হয়েছে। মঙ্গলবার (০৫ জুলাই) সকালে নড়াইল পৌরসভার দক্ষিণ নড়াইল এলাকায় এ ঘটনা ঘটে। মটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা, খোকন চন্দ্র রায় (৫০) নামে ঐ ব্যক্তির পিঠে ছুরি বিঁধিয়ে পালিয়ে যায়। সংকটাপন্ন খোকনকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ছুরি বিদ্ধ অবস্থায় যশোর মেডিক্যেলে নেয়া হয়েছে।
পুলিশ জানায়, খোকন চন্দ্র রায় নড়াইল শহরতলীর দুর্বাজুড়ি গ্রামের মৃত জ্যোর্তিময় রায়ের ছেলে। তিনি প্রতিদিনের মতো সকালে পেশাগত কাজে মটরসাইকেল চালিয়ে নড়াইল সদর সাবরেজিষ্ট্রি অফিসে যাচ্ছিলেন। পতিমধ্যে মুঁলিয়া রোডের দক্ষিণ নড়াইল বটতলা নামক স্থানে হেলমট পরিহিত মটরসাইকেল আরোহী দুই অজ্ঞাত দুর্বৃত্ত পেছন থেকে এসে খোকনের পিঠে ছুরি বিদ্ধ করে দ্রুত পালিয়ে যায়।
এ অবস্থায় খোকন নিজেই মটর সাইকেল চালিয়ে নড়াইল সদর হাসপাতালে পৌছাতে সক্ষম হলেও তার শরীরে অত্যন্ত বিপদজনকভাবে বিধে থাকা চাকু সেখানে অপসারণ করা সম্ভব না হওয়ায় ক্রমে তার অবস্থার অবনতি হতে থাকে। প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে চিকিৎসক তাকে উচ্চতর চিকিৎসার জন্য অন্যত্র নেয়ার পরামর্শ দিলে স্বজনরা খোকনকে যশোর মেডিকেলে নেন।
খোকনের শরীরে বিধে থাকা ছুরি ফুসফুস পর্যন্ত গিয়ে থাকতে পারে এমন ধারনা পোষণ করে সদর হাসপাতালের ইমাজেন্সি মেডিকেল অফিসার শরীফ মোহাম্মদ হাসান ফেরদৌস জানান অপসারনের ঝুঁকিপূর্ণ অস্ত্রপচার নড়াইলে সম্ভব না বিধায় তাকে মেডিক্যেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (দায়িত্বপ্রাপ্ত) মো. মাহমুদুর রহমান জানান, জমিজমা নিয়ে প্রতিবেশিদের সঙ্গে বিরোধের জেরে খোকন হামলার শিকার হয়ে থাকতে পারেন বলে ধারনা করা হচ্ছে। ঘটনা উৎঘাটনে কাজ চলছে বলেও পুলিশ জানিয়েছে।