Type to search

নড়াইলে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতার মৃত্যু

নড়াইল

নড়াইলে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতার মৃত্যু

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে ডেঙ্গি জ্বরে আক্রান্ত হয়ে শেখ ফজলুল হক রোমান (২৮) নামের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (৩০ অক্টোবর) রাতে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নড়াইল সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীমুর রহমান রোমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
রোমান নড়াগাতি থানার খাসিয়াল ইউনিয়নের টোনা গ্রামের শেখ অলিয়ার রহমানের ছেলে। সে জবির প্রাণিবিদ্যা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। এছাড়া রোমান ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এর আগে তিনি নড়াইলের নড়াগাতী থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ছিলেন।
সর্বশেষ গত ২৭ অক্টোবর ঘোষিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হন তিনি।
হাসপাতাল সূত্রে জানা গেছে, রোমান গত শনিবার (২৯ অক্টোবর) ডেঙ্গি রোগের লক্ষণ নিয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন। রোববার ডেঙ্গিতে আক্রান্ত কিনা তা নিশ্চিত হওয়ার জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরে রাতে তার মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার জ্বরে আক্রান্ত হয়ে নিজেই নিজের ফেসবুক আইডিতে ‘জ্বর’ লিখে স্ট্যাটাস  দেন রোমান। এদিকে শেখ ফজলুল হক রোমানের মৃত্যুতে শোক জানিয়েছেন ছাত্রদল নড়াইল জেলা শাখার সভাপতি মো. ফরিদ হোসেন বিশ্বাস ও সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান। অপরদিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আসাদুজ্জামান আসলাম এবং সাধারণ সম্পাদক সুজন মোল্যা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ছাত্রদল নেতার মৃত্যুতে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *