Type to search

নড়াইলে ডাল পড়ে এক নারীর মৃত্যু, ঢাকা-মাওয়া-বেনাপোল মহাসড়কে ১৭ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ

নড়াইল

নড়াইলে ডাল পড়ে এক নারীর মৃত্যু, ঢাকা-মাওয়া-বেনাপোল মহাসড়কে ১৭ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ

নড়াইল প্রতিনিধি
ঝড়ের প্রভাবে নড়াইলের মাদরাসা এলাকায় বটগাছ পড়ে ঢাকা-মাওয়া-বেনাপোল মহাসড়কে ১৭ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সোমবার (২৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে গাছটি পড়ে যায় বলে স্থানীয়রা জানিয়েছেন।
এ কারণে ঢাকা-বেনাপোলগামী যাত্রীবাহী বাস, অ্যাম্বুলেন্সসহ সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়েছে। চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীসাধারণ। সোমবার বিকেলে সড়কের ওপর গাছটি পড়লেও উদ্ধার অভিযান অনেক দেরিতে শুরু হয়েছে বলে অভিযোগ রয়েছে। ফায়ার সার্ভিসহ জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত থেকে উদ্ধার অভিযান চালাচ্ছেন।
নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, ঘণ্টাখানেকের মধ্যে গাছ কেটে সড়ক যোগাযোগ স্বাভাবিক করা হবে।
এদিকে, নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরের ভেতরে মেহগনি গাছের ডাল ভেঙ্গে মর্জিনা বেগম (৪০) নামে এক গৃহপরিচালিকার মৃত্যু হয়েছে। মর্জিনা বাগেরহাট সদর উপজেলার অর্জুনবাহার গ্রামের আকুব আলী শেখের মেয়ে। মর্জিনা তার আট বছরের ছেলেকে নিয়ে লোহাগড়া পৌরসভার রাজুপুর এলাকায় ভাড়া থাকতেন। তিনি অন্যের বাসায় গৃহপরিচালিকার কাজ করতেন। ভাড়া বাসা থেকে অন্যের বাড়িতে কাজের উদ্দেশ্যে বের হওয়ার সময় এ ঘটনা ঘটনা।
লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজগর আলী বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে মর্জিনার পরিবারকে আর্থিক অনুদানসহ সার্বিক সহোযোগিতা করা হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *