Type to search

নড়াইলে জেলা পুলিশের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালিত 

নড়াইল

নড়াইলে জেলা পুলিশের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালিত 

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে 
নড়াইলে জেলা পুলিশের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন। আন্তর্জাতিক নারী দিবস ৮ ই মার্চ। এ উপলক্ষে নড়াইল জেলা পুলিশের আয়োজনে সকাল নড়াইল পুরাতন বাস টার্মিনাল হতে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বর্ণাঢ্য র‌্যালি শেষে সদর থানায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, পুলিশ সুপার বলেন, নারী দিবস হচ্ছে সকল ক্ষেত্রে বৈষম্যহীনভাবে নারীর অর্জনকে স্বীকৃতি ও মর্যাদা দেওয়ার দিন। এ দিনে নারীরা তাদের অধিকার আদায়ের জন্য দীর্ঘ সংগ্রামের ইতিহাসকে স্বরণ করে এবং ভবিষ্যতের পথ পরিক্রমা নির্ধারণ করে, যাতে আগামী দিনগুলো নারীর জন্য আরও সম্ভাবনাময় হয়ে ওঠে।
তিনি আরো বলেন,  নারীদের প্রতি সব ধরনের বৈষম্য রোধে সকলকে এগিয়ে আসতে হবে। নারীর প্রতি সহিংসতা রোধ, নারী-পুরুষের সমঅধিকার নিশ্চিত করা এবং নারীদের প্রতি যেকোনো ধরনের অপরাধ নিয়ন্ত্রণ ও নির্মূলে নড়াইল জেলা পুলিশ সর্বদা জনগণের পাশে থাকবে। এ সময় তিনি নারীদের মেধা-মনন, চিন্তা-চেতনা ও শিক্ষা-দীক্ষাকে কাজে লাগিয়ে সৃজনশীল প্রযুক্তির উদ্ভাবনের মাধ্যমে নারী-পুরুষের সম্মিলিত প্রচেষ্টায় একটি বৈষম্যহীন সুখী-সমৃদ্ধ জাতি ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীবৃন্দ, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণসহ গণ্যমান্য প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।