Type to search

নড়াইলে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে জেলা পর্যায়ে পুরষ্কার বিতরণ

নড়াইল

নড়াইলে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে জেলা পর্যায়ে পুরষ্কার বিতরণ

নড়াইল প্রতিনিধি
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। বিজয়ীদের হাতে একটি করে ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেয়া হয়।
মঙ্গলবার (১৮জুলাই) বেলা সাড়ে ১১টায় নড়াইল জেলা প্রসাশকের সম্মেলন কক্ষে জেলা শিক্ষা অফিসের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নড়াইল জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ হয়াদার আলীর সভাপতিত্বে ও জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা বিকাশ কুসুম চক্রবর্তীর সঞ্চলনায় অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথি নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, বিশেষ অতিথি জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে, জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলা ও সংস্কৃতি চর্চার উপর গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি নড়াইল জেলার শিক্ষার গুণগত মান উন্নয়নে সর্বদা কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ২২ টি বিভাগে মোট ৮৮ জন বিজয়ী হন। এদের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, কলেজ পর্যায়ৈ জেলা প্রতিষ্ঠান প্রধান গোবরা মিত্র মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন, জেলা প্রতিষ্ঠান প্রধান গুয়াখোলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডল, মাদরাসা পযায়ে নির্বাচিত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নড়াইল ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওঃ আশরাফ আলী সহ বিভিন্ন ইভেন্টে নির্বাচিতদের মাঝে পুরষ্কার হিসেবে ক্রেস্ট ও সনদ বিতরন করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে সরকারী কর্মকর্তা, বিভিন্ন ইভেন্টে বিজয়ীরা, সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।