Type to search

নড়াইলে ঘোড়ার গাড়ির দৌঁড় প্রতিযোগিতায় রকিবুল ৩২ ইঞ্চি রঙিন টেলিভিশন পেয়ে ভীষন খুশি

নড়াইল

নড়াইলে ঘোড়ার গাড়ির দৌঁড় প্রতিযোগিতায় রকিবুল ৩২ ইঞ্চি রঙিন টেলিভিশন পেয়ে ভীষন খুশি

নড়াইল প্রতিনিধি
বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে নড়াইলে ১৪ দিনব্যাপী সুলতান মেলার ৫ম দিনে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়ির দৌঁড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের কুড়িরডোব মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জেলার বিভিন্নস্থান থেকে ১৬ টি ঘোড়ার গাড়ি এ প্রতিযোগিতায় অংশগ্রহন করে।
প্রথম পুরস্কার বিজয়ী ঘোড়ার গাড়ি রকিবুল তিনি পেয়েছেন ৩২ ইঞ্চি রঙিন টেলিভিশন ও দ্বিতীয় পুরস্কার সুজন পেয়েছেন ২৪ ইঞ্চি রঙিন টেলিভিশন। এছাড়া তৃতীয় পুরষ্কার চঞ্চল পেয়েছেন রাইস কুকার এবং চতুর্থ পুরস্কার হিসাবে চন্টু মোল্যা পেয়েছেন পেসার।
রকিবুল ইসলাম বলেন,মানুষকে আনন্দ দেওয়ার জন্য ঘোড়ার গাড়ির দৌঁড় প্রতিযোগিতা করি। বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ঘোড়ার গাড়ির দৌঁড় প্রতিযোগিতা অংশ গ্রহন কওে প্রথম হয়ে যতটা আনন্দ হয়েছি তার চেয়ে বেশি আনন্দিত হয়েছি দর্শকদের আনন্দ দিতে পেরে।
এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক কৃষ্ণপদ দাস, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ মন্নুসহ সংশ্লিষ্টরা। ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়ির দৌঁড় প্রতিযোগিতা দেখতে বিভিন্নস্থান থেকে দর্শকরা উপস্থিত ছিলেন।