Type to search

নড়াইলে আ.লীগ নেতা খুন

নড়াইল

নড়াইলে আ.লীগ নেতা খুন

নড়াইল প্রতনিধি: আধিপত্য  বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়ায় নিজাম শেখ (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১০টার দিকে লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামের মুজিবরের চায়ের দোকানের পাশে এ ঘটনা ঘটে। নিহত নিজাম কোটাকোল ইউনিয়নের তেলকাড়া পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা। তিনি ওই ইউনিয়ন আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক। স্থানীয় কোটাকোল বাজারে কাঁচামালের ব্যবসা করতেন তিনি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রামে আধিপত্য বিস্তারসহ আগে সংঘটিত হত্যাকান্ডের জের ধরে তেলকাড়া গ্রামের ইমরুল মোল্যা ও নিজাম শেভের মধ্যে দ্বন্দ্ব সংঘাত চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজন নিজামকে কুপিয়ে হত্যা করেছে বলে মনে করা হচ্ছে। ঘটনার রাতে নিজাম তেলকাড়ার মুজিবরের দোকান থেকে চা পান করে বাড়ি ফেরার পথে মসজিদের সামনে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। নিজামের চিৎকারে আশপাশের বাড়ি থেকে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। পরে তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. কাজল মল্লিক বলেন, হাসতাপালে আনার আগেই নিজাম শেখের মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *