Type to search

নড়াইলে আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি, স্বর্ণ নগদ ৪০ লাখ টাকা ও আগ্নেয়াস্ত্র লুট

নড়াইল

নড়াইলে আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি, স্বর্ণ নগদ ৪০ লাখ টাকা ও আগ্নেয়াস্ত্র লুট

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে: 
নড়াইলে আ.লীগ নেতার বাড়িতে ডাকাতি, স্বর্ণ নগদ ৪০ লাখ টাকা ও আগ্নেয়াস্ত্র লুট। নড়াইল ভিশন ক্যাবলসের মালিক ও জেলা আওমী লীগের সহ-সভাপতি মো.হাসানুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, সোমবার (২০ ফেব্রুয়ারি) ভোররাতে নড়াইলের পৌর এলাকার মাছিমদিয়া গ্রামে ভুক্তভোগীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
এসময় ডাকাতরা নগদ টাকাসহ প্রায় ৪০ লাখ টাকার স্বর্ণালংকার, ও দুইটি লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র নিয়ে গেছে।
এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা গেছে, নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ী মো. হাসানুজ্জামানের মাছিমদিয়ার ঠিকানা নামক বাড়িতে সোমবার ভোররাতে ১০ থেকে ১২ জনের মুখোশধারী একটি ডাকাতদল বাড়ির নিচে গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে।
পরে ধারালো অস্ত্রের মুখে বাড়ির লোকদের হাত-পা ও মুখ বেঁধে স্বর্ণালংকার, নগদ টাকা, লাইসেন্স করা একটি বন্দুক ও তার ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তল ও তার ২৯ রাউন্ড গুলিসহ অন্যান্য মালামাল লুটে নেয়। যার আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকার অধিক। তবে বাড়িতে সিসি ক্যামেরা থাকলেও ডাকাত দল যাওয়ার সময় বাড়ির সি সি ক্যামেরার ডিভাইসটি নিয়ে যায়।
এ বিষয়ে নড়াইল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) এস এম কামরুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আশা করছি অচিরেই ডাকাতদের আইনের আওতায় আনতে পারব।