Type to search

নড়াইলে আধিপত্য বিস্তার কেন্দ্র করে যুবকের পায়ের রগ কাটল দুর্বৃত্তরা গ্রেফতার ১

নড়াইল

নড়াইলে আধিপত্য বিস্তার কেন্দ্র করে যুবকের পায়ের রগ কাটল দুর্বৃত্তরা গ্রেফতার ১

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলের লোগাড়ায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সময় এক যুবকের পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, সোমবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কোলা গ্রামে ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, পূর্ববিরোধের ও আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে উপজেলার কোলা গ্রামের মাহাবুর শেখ ও হিমা খাঁ সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের শাহাদত শেখ সমর্থিত লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব সংঘাত চলে আসছিল।
এর জের ধরে ঈদের পরের দিন গত রোববার (২৩ এপ্রিল) বিবাদমান ওই দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে । এ ঘটনার পর ওইদিন সন্ধ্যায় লোহাগড়া থানা পুলিশের নির্দেশনায় বিবাদমান দুটি পক্ষ দ্বন্দ্ব সংঘাতে লিপ্ত হবে না মর্মে পুলিশের নিকট মুচলেকা প্রদান করে।
পরে সোমবার দুপুর একটার দিকে ওই গ্রামের মৃত সিরু শেখের ছেলে মাহাবুর শেখের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী রামদা, লাঠিসোঠা, লোহার রড, ক্ষুর, চাকু নিয়ে প্রতিপক্ষের শেখ সাজ্জাদ (২৭) ‘র উপর হামলা চালিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখন করে।
পরে এলাকাবাসী আহত সাজ্জাদকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ এর চেষ্টা করেও পাওয়া যায়নি।
এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, হামলার ঘটনায় জড়িত থাকায় ওই গ্রামের মৃত সিরু শেখের ছেলে ইসরাফিল শেখ (৪৮)কে গ্রেফতার করা হয়েছে। বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে এবং ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *