Type to search

নড়াইলের সিনিয়র সাংবাদিক সাথী তালুুকদার মারা গেছেন

নড়াইল

নড়াইলের সিনিয়র সাংবাদিক সাথী তালুুকদার মারা গেছেন

নড়াইল প্রতিনিধি
নড়াইলের সিনিয়র সাংবাদিক সাথী তালুুকদার (৬২) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে তিনি মারা যান।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক সাথী তালুকদার দৈনিক জনতা,দৈনিক নওয়াপাড়াসহ বিভিন্ন জাতীয় দৈনিকে দীর্ঘদিন সাংবাদিকতা করেছেন।
জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাংবাদিক সাথী তালুুকদারের ভাগ্œে স্বপ্নীল শিকদার নীল বিষয়টি নিশ্চিত করেছেন।
সাথী তালুুকদারের ছেলে অয়ন জানান,বৃহস্পতিবার (৩১ আগষ্ট) দিনগত রাত সাড়ে ৮টার দিকে তার বাবা হার্ট অ্যাটাকে আক্রান্ত হন। ওই রাতে তাকে ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নিয়ে ভর্তি করা হয়। শনিবার বিকেলে তিনি মারা যান। রোববার বেলা ১১টায় নামাজে জানাযা শেষে তাকে শহরের আলাদাতপুরস্থ নড়াইল পৌর কবরস্থানে দাফন করা হবে।
সিনিয়র সাংবাদিক সাথী তালুুকদারের মৃৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী,সাধারন সম্পাদক মীর্জা নজরুল ইসলাম,সাবেক সভাপতি এনামুল কবীর টুকু,সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ,সাবেক সাধারন সম্পাদক শামীমূল ইসলাম টুলু,হাফিজুল নিলু,সাংবাদিক অশোক কুন্ডুসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।