Type to search

নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ৮ ইউপি সদস্যের অনাস্থা

নড়াইল

নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ৮ ইউপি সদস্যের অনাস্থা

নড়াইল প্রতিনিধি
নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমায়েত হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে লিখিত অভিযোগ দিয়েছেন ওই উনিয়নের ৮জন সদস্য। রবিবার দুপুরে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ ফখরুল হাসানের কাছে অভিযোগপত্র জমা দেন।
অভিযোগপত্রে স্বাক্ষর করেছেন ইউপি সদস্য আলী ইমাম সরদার, গাজী হাফিজুর রহমান, খন্দকার মঈন, রাজিয়া বেগম সহ ৮জন।
অভিযোগে উল্লেখ করেন, গত এক বছরে ওই অভিযুক্ত ইউপি চেয়ারম্যান হেমায়েত হোসেন ফারুক ওই সকল ইউপি সদস্যদের না জানিয়ে এলজিএসপি, এডিবি, বিভিন্ন সরকারী ভাতার কাজ গোপনে নিজে বাস্তবায়ন করছেন। অধিকাংশ কাজে চরম অনিয়ম ও দুর্নীতি হয়েছে। অনিয়মের বিরুদ্ধে কথা বলায় গত ৮ ডিসেম্বর তার সন্ত্রাসী বাহিনী দিয়ে  হামলা চালিয়ে কয়েকজন মেম্বরকে আহত করে। এঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের করেছেন।
মামলার বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান বলেন,তদন্ত করে প্রকৃত ঘটনা জেনে পরে বিস্তারিত জানানেনা যাবে।
বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমায়েত হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগের বিষয়ে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ ফখরুল হাসান বলেন,বিষয়টি স্থানীয় সরকার মন্ত্রনালয়ে পাঠানো হবে এবং বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *