Type to search

নড়াইলের কালিয়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৬জন আহত

নড়াইল

নড়াইলের কালিয়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৬জন আহত

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৬জন আহত হয়েছে। বুধবার (৩ মে) দুপুরে কালিয়া উপজেলার বারোইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে গুরুত্বর আহত মঈনুল ইসলাম রনি শেখ নামে একজনকে নড়াইল সদর হাসপাতাল থেকে উচ্চতর চিকিৎসার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা, পুরুলিয়া ইউনিয়নের বারইপাড়া এলাকার অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলামনখালী গ্রামের মোস্তাইন শেখ পক্ষ ও বাজেবাবরা গ্রামের সফি শেখ পক্ষের মধ্যে বেশ কিছুদিন ধরে রেশারেশি চলছে।

এ নিয়ে সম্প্রতি দুই পক্ষে উত্তেজনার এক পর্যায়ে ২ মে (মঙ্গলবার) সন্ধায় মোস্তাইন শেখ প্রতিপক্ষের হামলার শিকার হয়। এর প্রতিশোধ নিতে মোস্তাইন পক্ষিয়রা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সফি শেখ প্রতিপক্ষের উপর চড়ায় হলে দুইপক্ষে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষে অন্তত ৬জন আহত হয়। আহতদের মধ্যে গুরুত্বর দুইজনকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে মঈনুল ইসলাম রনি শেখকে চিকিৎসক উচ্চতর চিকিৎসার জন্য রেফার্ড করলে স্বজনরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। আহত অন্যান্যদের স্থানীয়ভাবে চিকিৎসা নিশ্চিত করা হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ তাসমীম আলম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে, বর্তমানে শান্ত অবস্থা বিরাজ করছে। লিখিত অভিযোগ পেলে মামলা দায়ের করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।