Type to search

নড়াইলের কালিয়ায় শান্তিপূর্ণ ইউপি নির্বাচন করার লক্ষ্যে, পুলিশের মতবিনিময় সভা

অন্যান্য

নড়াইলের কালিয়ায় শান্তিপূর্ণ ইউপি নির্বাচন করার লক্ষ্যে, পুলিশের মতবিনিময় সভা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইল জেলার কালিয়া উপজেলার আসন্ন ১০ নং পহরডাঙ্গা ইউনিয়ন নির্বাচন।
পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ হল রুমে ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে, সকল মেম্বার, সংরক্ষিত মহিলা মেম্বার ও চেয়ারম্যান প্রার্থীদের সাথে মতবিনিময় সভা করেন নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোসাঃ রোখছানা খাতুন।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়ার সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার ও নড়াগাতি  থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইকরাম হোসেন। এছাড়াও পহরডাঙ্গা ইউপির বর্তমান চেয়ারম্যান মোল্লা মোকাররম হোসেন হিরু, নড়াগাতি থানার সেকেন্ড অফিসার মোঃ নাজমুল হাসান সহ পুলিশ কর্মকর্তাগণ।
ওসি মোসাঃ রোখছানা খাতুন বলেন, আসন্ন ২৮ নভেম্বর ২০২১ইং তারিখ ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ উপলক্ষে নড়াগাতি থানাধীন পহরডাঙ্গা ইউনিয়নে নির্বাচন।নির্বাচন সংক্রান্তে সহিংসতা বন্ধের লক্ষে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীদের নিয়ে নির্বাচন পূর্ববর্তী আলোচনা সভা করা হয়। এ সময় নির্বাচন উপলক্ষে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি তৈরী না হয়।ভোটাররা যেন সুষ্ঠ পরিবেশে ভোট দিতে পারে সে পরিবেশ তৈরীর জন্য প্রার্থীদের অনুরোধ করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব সরকার। তিনি আরো বলেন নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করতে যা যা করণীয় পুলিশ সেই পদক্ষেপ গ্রহন করবে। জনগনের ভোটে জন প্রতিনিধি হতে হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *