Type to search

নড়াইলের এসপি সাদিরা খাতুন’র নড়াগাতি থানা বার্ষিক পরিদর্শন

নড়াইল

নড়াইলের এসপি সাদিরা খাতুন’র নড়াগাতি থানা বার্ষিক পরিদর্শন

 

উজ্জ্বল রায়, নড়াইল থেকে
নড়াইলের নড়াগাতি থানা বার্ষিক পরিদর্শন করেন পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন। রবিবার (৩০ জুলাই) পরিদর্শন উপলক্ষে থানায় উপস্থিত হলে নড়াগাতি থানা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় পুলিশ সুপারকে সশস্ত্র সালাম প্রদর্শন করেন নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা।
উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, পরিদর্শন শেষে পুলিশ সুপার পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। পরিদর্শনকালে থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখা, জনগণের জানমালের নিরাপত্তা বিধান, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলা বিষয়ে থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য পুলিশ সদস্যদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। এছাড়াও অবৈধ সমাবেশ মোকাবেলায় পুলিশ কর্তৃক শক্তি প্রয়োগ সংক্রান্ত আইনানুগ নিয়মসমূহের প্রতিপালন, পুলিশের কল্যাণ, বিট পুলিশিং, থানা কম্পাউন্ডের নিরাপত্তা নিশ্চিত করা, সরকারি গাড়ির বিধি মোতাবেক ব্যবহার, যথানিয়মে ইউনিফর্ম পরিধান করা, থানা প্রাঙ্গণ পরিস্কার-পরিচ্ছন্ন রাখার নির্দেশনা প্রদান করেন। তিনি ‘থানাকে জনগণের আস্থার আশ্রয়স্থল’ হিসেবে গড়ে তোলার লক্ষে ভুক্তভোগী, সেবাপ্রার্থী, ভিকটিমসহ কেউ যাতে সেবা বঞ্চিত না হয় বিষয়টি নিশ্চিত করার জন্য অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন।
পুলিশ সুপার নড়াগাতি থানা চত্বরে কাশ্মীরি আপেল গাছের চারা রোপন করেন।
এ সময় প্রনব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) দেবব্রত সরকার, সহকারী পুলিশ সুপার (প্রবেশনার), নড়াইল, সুকান্ত সাহা, অফিসার ইনচার্জ, আব্দুল গফুর, পুলিশ পরিদর্শক (তদন্ত), নড়াগাতি থানা, নড়াইলসহ বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।