Type to search

নড়াইলের এসপি সাদিরা খাতুন”র সাথে অফিসার ইনচার্জদের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এপিএ সম্পন্ন 

নড়াইল

নড়াইলের এসপি সাদিরা খাতুন”র সাথে অফিসার ইনচার্জদের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এপিএ সম্পন্ন 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইল জেলা পুলিশ সুপারের সাথে অফিসার ইনচার্জদের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পন্ন হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, বৃহস্পতিবার (১৫ জুন) বিকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ কর্ম সম্পাদন চুক্তি সম্পন্ন হয়। বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  মোসাঃ সাদিরা খাতুন,  পুলিশ সুপার, নড়াইল।
জুলাই ২০২৩ হতে জুন ২০২৪ পর্যন্ত নড়াইল জেলার ৪ টি থানা কি কি কাজ করবে তা এই চুক্তিতে লিপিবদ্ধ করা আছে। প্রতিটি থানার অফিসার ইনচার্জ পৃথক পৃথকভাবে পুলিশ সুপার  সাথে এপিএ চুক্তিতে স্বাক্ষর করেন। সরকারি কর্মকান্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রবর্তন করা হয়েছে।
পুলিশ সুপার বলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি, জাতীয় শুদ্ধাচার কৌশল ইত্যাদি আধুনিক রাষ্ট্র ব্যবস্থার অন্যতম অনুষঙ্গ।  তিনি এপিএ লক্ষ্যমাত্রা অর্জনে পেশাদারিত্বের সাথে আন্তরিকভাবে দায়িত্ব পালনের জন্য সকল অফিসার ইনচার্জদের নির্দেশ প্রদান করেন।
এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), নড়াইল; জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক (ডিআইও-১), সকল থানার অফিসার ইনচার্জ, গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, ট্রাফিক ইন্সপেক্টর ও কোর্ট ইন্সপেক্টর উপস্থিত ছিলেন।