Type to search

নড়াইলেএক ঘন্টার ব্যবধানে ওরে কামড়ে সাত জন আহত 

নড়াইল

নড়াইলেএক ঘন্টার ব্যবধানে ওরে কামড়ে সাত জন আহত 

নড়াইল প্রতিনিধি
এক ঘন্টার ব্যবধানে নড়াইলে অপরিচিত পাগলা কুকুরের কামড়ে প্রায় ৭ জন আহত হয়েছেন। শনিবার (০৪ নভেম্বর) দুপুরে মাইজপাড়া ইউনিয়নের কয়েকটি গ্রামে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন।
স্থানীয় সূত্রে থেকে জানাযায়, মাইজপাড়া বাজারের মিষ্টি দোকানদার পরাণ কুন্ডু (৪০)কে ওই অপরিচিত পাগলা কুকুরটি কামড়ে দিয়ে দৌঁড়ে চলে যায়। তাৎক্ষণিক বাজারে আকঙ্ক সৃষ্টি হয়। এরপর ওই কুকুরটি আরও ৩/৪ জনকে এ বাজার থেকে কামড়ে দৌঁড়িয়ে ছুটে যায় অন্য গ্রামে।
এরপর চারিখাদার গ্রামের ওই অপরিচিত কুকুরটি ডুকে সৈয়দ তাছিম বিল্লাহ (১২) নামের এক স্কুল পড়ুয়া ছেলে দুপুরে গোসল সেরে সে বারান্দায় দাড়িয়ে কাপড় পাল্টাচ্ছিল, এমন সময় ওই পাগলা কুকুরটি এসে তার হাত কামড় দেয়। একই গ্রামের মো: আনজার মোল্যা (৫০) এর পা ও হাতের মাংশ ছিড়ে নেয় ওই পাগলা কুকুরটি। আনজার মোল্যাকে যখন কুকুর কামড়াচ্ছিলো তখন তার স্ত্রী বেবী (৪০) দৌঁড়িয়ে কুকুরকে ধাওয়া দিতে গেলে তিনি নিজেই ওই কুকুরের আক্রমনের স্বীকার হন এবং কুকুর তার হাত কামড়ে দিয়ে দৌঁড়িয়ে পালিয়ে যায়।
তাৎক্ষণিক কুকুরের আক্রমনের স্বীকার ব্যক্তিরা নড়াইল সদরহাসপাতাল এসে প্রাথমিক চিকিৎসা নেয়।
নড়াইল সদর হাসপাতালের  কর্তব্যরত চিকিৎসক  জানান  প্রাথমিক চিকিৎসা নেয়া সকলেই আগামিকাল ০৫ নভেম্বর ২০২৩ তারিখ দুপুর ২টার দিকে পুনরায় হাসপাতালে এসে ভ্যাক্সিন নেয়ার পরামর্শ দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।