Type to search

নেতা নয়, সেবক হতে চাই – এস এম ইয়াকুব আলী

মনিরামপুর

নেতা নয়, সেবক হতে চাই – এস এম ইয়াকুব আলী

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৮৯ যশোর-৫ মণিরামপুর সংসদীয় আসনের স্বতন্ত্র সদস্য পদ প্রার্থী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য সচিব বিশিষ্ট সমাজসেবক এস এম ইয়াকুব আলী গণ সংযোগকালে অনুষ্ঠিত পথ সভা বলেছেন, আমি নেতা নয়, সেবক হতে চাই।সেবার মন নিয়ে ২ যুগ ধরে মনিরামপুর উপজেলার মানুষের পাশে আছি।ভবিষ্যতেও আপনাদের পাশে থাকতে চাই।
তিনি আরও বলেন, রাজনৈতিক নেতাদের অপরিনামদর্শীতার কারণে মনিরামপুর বাসী আর নির্যাতিত ও অবহেলিত জনপদে পরিণত হয়েছে। আর তাই এ জনপদের জনগণের পাশে থেকে নির্যাতন,অবহেলা ও বঞ্চনা থেকে রক্ষা করার জন্য আসন্ন সংসদ নির্বাচনে আমি অংশগ্রহণ করছি।
একটি কুচক্রী মহল গুজব ছড়িয়ে আমাকে নিয়ে অপঃপ্রচার চালাচ্ছে। আমি জনগণের পাশে ছিলাম আছি এবং থাকবো। আশাকরি সকল অপঃপ্রচারের বেড়াজাল ছিন্ন আগামী ৭ জানুয়ারি সকলে ভোট কেন্দ্রে গিয়ে ঈগল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

আজ বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার দূর্বাডাঙ্গা ও খানপুর ইউনিয়নের গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাসেম আলী, সহ-সভাপতি মিকাইল হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিলন ঘোষাল, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, দূর্বাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, ইউপি সদস্য নলিন মালী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান রকি, সাধারণ সম্পাদক রমেশ দেবনাথ, যুবলীগ নেতা আশিকুর রহমান আশিক, মনির হোসেনসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।