Type to search

নাটোরে ২৪ ঘণ্টায় ১২০ জন করোনায় আক্রান্ত

জেলার সংবাদ

নাটোরে ২৪ ঘণ্টায় ১২০ জন করোনায় আক্রান্ত

 

অপরাজেয়বাংলা ডেক্স: নাটোর সদর হাসপাতালে আবু বক্কর নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি সদর উপজেলার লালমনিপুর গ্রামের মছের উদ্দিনের ছেলে।

এদিকে লকডাউনসহ কঠোর বিধিনিষেধ আরোপ করেও কমছে না সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যা এ পর্যন্ত নাটোরে সংক্রমণের রেকর্ড।

নমুনা পরীক্ষা করা হয়েছে রেকর্ড ৩০১ জনের। সংক্রমণের হার ৩৯.৮৬ শতাংশ। এনিয়ে জেলায় মোট মৃত্যু ৩৯ জন। শনাক্ত হয়েছে ২৪৪৬ জন। রোগীর চাপ বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে। 

৩১ শয্যার করোনা ইউনিটকে ৫০ শয্যায় উন্নীত করার পরও মেঝেতে রাখতে হচ্ছে রোগীদের। বর্তমানে করোনা ইউনিটে ৫২ জন রোগী ভর্তি রয়েছেন।

এদিকে আজ বুধবার থেকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় দ্বিতীয় দফায় কঠোর বিধিনিষেধের মধ্যে শুরু হয়েছে লকডাউন। শহরের গুরুত্বপুর্ণ এলাকায় শক্ত অবস্থান নিয়েছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

টানা লকডাউনে নিম্ন আয়ের মানুষদের দুর্ভোগ চরমে উঠেছে। কাজের সন্ধানে বা অপ্রয়োজনে তারা বেরিয়ে আসছে রাস্তা ও হাট বাজারে।

সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান সদর হাসপাতালে একজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধি না মানায় নাটোরে করোনা সংক্রমণ বাড়ছে।সূত্র, বিডি প্রতিদিন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *