Type to search

নাটোরে বাফার সার গোডাউনের প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন

জাতীয়

নাটোরে বাফার সার গোডাউনের প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন

নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরে এক কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বাফার) সার গোডাউনের সীমানা প্রাচীর ও অভ্যন্তরীণ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার নাটোর শহরের ষ্টেশন বাজার এলাকায় এই নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
এ উপলক্ষে গোডাউন প্রাঙ্গনে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় সংসদ সদস্য শিমুল বলেন, কৃষি বান্ধব বর্তমান সরকার বিভিন্ন শস্যের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এই লক্ষ্যে কৃষকদের নিকট সময় মত প্রয়োজনীয় সার, বীজসহ সকল কৃষি উপকরণ পৌঁছে দিচ্ছে। সরকারের কার্যকর পদক্ষেপের কারনে খাদ্য ঘাটতির দেশ থেকে আমরা খাদ্য রপ্তানীকারক দেশে পরিণত হয়েছি।
অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) রাজশাহী অঞ্চলের সহকারী পরিচালক আরিফ খান, নাটোর বিএডিসি’র নির্বাহী প্রকোশলী সাজ্জাদ হোসেন, সাবেক কাউন্সিলর জাহিদুর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
কৃষি মন্ত্রণালয়ের অধিনে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) ২য় পর্যায় প্রকল্পের আওতায় এই সীমানা প্রাচীর নির্মাণ কাজ বাস্তবায়ন করছে।

Tags:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *