Type to search

নড়াইল জেলা পুলিশের আয়োজনে পিঠা উৎসব উদযাপন

নড়াইল

নড়াইল জেলা পুলিশের আয়োজনে পিঠা উৎসব উদযাপন

 

নড়াইল প্রতিনিধি
নড়াইল জেলা পুলিশের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। ১৪ ফেব্রুয়ারি বিকালে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ লাইনস মাঠে এ পিঠা উৎসব উদযাপন অনুষ্ঠিত হয়।

এ পিঠা উৎসবের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান মহোদয়। এ সময় পুলিশ সুপার মহোদয়ের সাথে ছিলেন তার দুই শিশু সন্তান ও সহধর্মিনী নড়াইল জেলা পুলিশের পুনাক সভানেত্রী নাজিয়া খান। এছাড়া পুনাক সহ-সভানেত্রী জান্নাতুল ফিরদাউস কেয়া ও পুনাক সহ-সভানেত্রী মোশারত আক্তার উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, বাঙালির শখের খাবারের প্রথম সারির তালিকায় রয়েছে শীতের পিঠা। শীতকালীন পিঠা বাঙালির ঐতিহ্যের ধারক-বাহক । বাঙালির এই ঐতিহ্যকে ধরে রাখতে এবং ভবিষ্যৎ প্রজন্মের কাছে পৌঁছে দিতে পিঠা উৎসব-২০২৪ এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই জেলা পুলিশের পক্ষ থেকে সম্মানিত পুলিশ সুপার মহোদয় এবং তার সহধর্মিনীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে পুলিশ সুপার মহোদয় অনুষ্ঠানিকভাবে পিঠা উৎসবের শুভ উদ্বোধন ঘোষণা করেন। পুলিশ সুপার মহোদয় পুলিশের সকল সদস্যকে নিয়ে একসাথে বসে পিঠা খাওয়ায় অংশগ্রহণ করেন। পিঠা খাওয়া শেষে পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন। এ সময় পুলিশ সুপার মহোদয় সকলের সাথে পিঠা উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেন।

এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্); মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।