Type to search

নড়াইলে জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

নড়াইল

নড়াইলে জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

 

নড়াইল প্রতিনিধি
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে জাতীয় পাটির প্রার্থী ও নড়াইল জেলা জাতীয় পাটির সভাপতি এ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ লাঙ্গল প্রতীকের নির্বাচনী পরিচালনা কমিটির নিয়ে আলোচনা ও মতবিনিময় করেছেন। মত বিনিময় শেষে নেতাকর্মীরা লাঙ্গল প্রতীকের গণসংযোগ করেন ।
১৩ নভেম্বর বিকালে নড়াইল চৌরাস্তার জাতীয় পার্টির জেলা কার্যালয় থেকে নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ শুরু করে সন্ধ্যায় শেষ করেন । এ সময় চৌরাস্তা ও বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করার সময়ে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করে লাঙ্গল প্রতিকে ভোট চান।
জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ বলেন, নড়াইলের বেশির ভাগ উন্নয়ন হয়েছে জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালীন সময়ে। সুতরাং জনগণ আবারো ভোট দেয়ার সুযোগ পেলে লাঙ্গল প্রতিকে ভোট দিবে। জাতীয় পার্টি ক্ষমতায় আসবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টি সাধারন সম্পদক শিকদার হাদিউজ্জামান হাদি, সদর উপজেলা সভাপতি সাঈদ মেম্বার, সাধারণ সম্পাদক বদরুজ্জামান বদর, জেলা যুব সংহতির সভাপতি কাজী শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জামাল শিকদার, সদস্য সচিব সাহারিয়ার পারভেজ ইমন, শ্রমিক পার্টির সভাপতি তাহাজ্জত হোসেন, তরুন পার্টি সাধারন সম্পদক ওহিদুজ্জামান সহ দলীয় নেতা-কর্মীরা।
এ বিষয়ে সহকারী রিটারিং অফিসার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেন,নির্বাচনে আচরণবিধি ভঙ্গ করলে ব্যবস্থা নেওয়া হবে।