Type to search

নড়াইলের কালিয়ার দেবাশীষ ভৌমিক নগদের মেগা ক্যাম্পেইনে জমি জিতলেন হেলিকপ্টারে বাড়িতে এসে সুখবর দিলেন- সোলায়মান সুখন

নড়াইল

নড়াইলের কালিয়ার দেবাশীষ ভৌমিক নগদের মেগা ক্যাম্পেইনে জমি জিতলেন হেলিকপ্টারে বাড়িতে এসে সুখবর দিলেন- সোলায়মান সুখন

নড়াইল প্রতিনিধি
মোবাইল ফোনে আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি নগদের ঘোষণা করা দেশের বৃহত্তম ঈদ ক্যাম্পেইনে জমি জিতে নিয়েছেন নড়াইলের কালিয়ার উপজেলার দেবাশীষ ভৌমিক ও তাঁর দল।
            শুক্রবার (০৫ এপ্রিল) দুপুরে প্রবাসী পল্লী গ্রুপের প্রজেক্টের জমি পুরস্কারের সুখবর দেন ‘নগদ’ এর পাবলিক কমিউনিকেশন অ্যান্ড অ্যাফেয়ার্স বিভাগের পরিচালক সোলায়মান সুখন তিনি হেলিকপ্টার যোগে কালিয়া সরকারি শহীদ আব্দুস সালাম ডিগ্রি কলেজ চত্ত্বরে এসে নামেন। পরে তিনি বিজয়ীদের বাড়িতে গিয়ে তাদের পারিবারিক ও ব্যক্তিগত অর্থনৈতিক অবস্থা এবং জীবনের গল্প শোনেন।
            বিকাল সাড়ে ৩টার দিকে সবাই মিলে নির্ধারিত জমিতে গিয়ে তিন বিজয়ীর হাতে জমির দলিল হস্তান্তর করার নিমিত্তে বিজয়ী দেবাশীষ ভৌমিক ও তাঁর দলের অন্যান্য সদস্যকে হেলিকপ্টার যোগে তিনি ঢাকায় নিয়ে যান ।
                 উল্লেখ্য ঈদ-উল-ফিতর কে সামনে রেখে দেশের ইতিহাসে প্রথম বারের মতো জমি জেতার অফার নিয়ে এসেছে নগদ। নগদের সঙ্গে জমির ল্যান্ড পার্টনার হিসেবে যুক্ত হয়েছে পূর্বাচল প্রবাসী পল্লী লিমিটেড। এ ছাড়া উপহার তালিকায় রয়েছে মোটরবাইক, টেলিভিশন, ফ্রিজ, এসি, স্মার্টফোন, স্মার্ট ওয়াচসহ ২০ কোটি টাকার পুরস্কার।
             দেবাশীষ ভৌমিক ঢাকায় ব্যবসা করেন তিনি শুরু থেকেই নগদতের একজন গ্রাহক। এই ক্যাম্পেইন শুরুর পর লেনদেন করে নির্দিষ্ট শর্ত পূরণের মাধ্যমে ক্যাম্পেইনে দল তৈরি করার জন্য যোগ্য হন তিনি। চাচাতো ভাই পিন্টু ভৌমিক তার স্ত্রী সোমা ভৌমিক কে নিয়ে দল তৈরি করেন। তাঁদের তিন জনেরই সক্রিয় নগদ অ্যাকাউন্ট রয়েছে। তারা তিন জনই নিয়মিত লেনদেন করতেন। ফলে ভাগ্যবান বিজয়ী হিসেবে অনেকগুলো দলের ভেতর থেকে উঠে এসেছে দেবাশীষ ভৌমিক  দলটির নাম।
      এব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামিম উদ্দিন বলেন,বিষয়টি আমরা জানার পর আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছিল যাতে কোন অপ্রকৃতিকর ঘটনা না ঘটে।